Ads

Best Place To Buy Refurbished Product,Why 2GUD Best For Refurbished Items,New VS Refurbished Products

কিছু মাস আগে ফ্লিপকার্ট তাদের একটা নতুন ওয়েবসাইট লঞ্চ করেছে যার নাম হচ্ছে 2Gud.com জাকে  2GUD বলতে পারেন এবং এটার আপনি ফোনে অ্যাপ্লিকেশন পেয়ে যাবেন , এখানে কি হয় যে যদি যে কেউ refurbished Product কিনতে চায় তাহলে সে এখান থেকে কিনতে পারে,এবং আজকে আমি আপনার সাথে কথা বলব যে রিফার্বিশ প্রোডাক্ট এবং নতুন প্রোডাক্ট এর মধ্যে তফাৎ কি কি রয়েছে এবং  তাদের প্রাইস ডিফারেন্স এবং কিছু স্ক্রিনশট আপনাদের সাথে শেয়ার করব যেগুলো আপনারা বুঝতে পারবেন যে Refurbished Product কতটা ভালো এবং আপনারা কিনতে পারেন কিনা।


নরমালি আমরা যখন কোন একটা নতুন প্রোডাক্ট কিনি তখন কি করি, তখন আমরা বিভিন্ন ওয়েবসাইটে যাই যাওয়ার পরে সেখান থেকে পরে  আমরা পুরো টাকা দিয়ে আমাদের যে নতুন প্রোডাক্ট কিনে নিয়ে আসি। কিন্তু আমরা যখন কোনো refurbished product কিনতে যাই বেশিরভাগ সময় সরে আসি  তার কারণ আমরা ভাবি যে কোন একজন হয়তো কিনেছিল সে প্রোডাক্ট এবং কেনার পরে সে হয়তো কোন একটা প্রবলেম ফেস করে তার সাথে এবং যার ফলে সে কিন্তু আবার সেটাকে ফেরত দিয়েছে।সেটাকে সারানোর পরে সেটা আবার ওয়েবসাইটে নেয়া হয়েছে এবং যার জন্য এটাকে বলা হয় Refurbished Product.

এইবার বলি যে কোয়ালিটি  কেমন হয় ,নরমালি আপনি যদি ভালো করে লক্ষ্য করেন তাহলে হয়তো দেখতে পাবেন রিফার্বিশ প্রোডাক্টের কিন্তু কোয়ালিটি আপনারা একদম সেম পাবেন নতুন প্রোডাক্ট এর মত কারণ কি হয় যখন একটা লোক কোন একটা নতুন প্রোডাক্ট কেনে কোন একটা ওয়েবসাইট থেকে তারপর সে কিন্তু সাত দিন বা 15 দিনের মধ্যেই ফেরত দেয় কারণ প্রত্যেকটা ওয়েবসাইটের কিন্তু একটা নির্দিষ্ট লিমিট আছে যে যে ৭-১৫ দিনের মধ্যেই ফেরত দিতে হবে।
তার বেশি দিন রাখলে সে কিন্তু আর প্রডাক্ট ফেরত দিতে পারবে না যার ফলে প্রোডাক্টের যে কোয়ালিটি কিন্তু একই থেকে যায় এবং একদম নতুনের মত কিন্তু থেকে যায় ।
এবার বলি পারফরমেন্স নিয়ে, যখন কোন একটা লোক নেয় তখন তার পারফরমেন্সে হয়তো ঠিকঠাক পায় না যার ফলে সে কিন্তু সে প্রডাক্ট ফেরত দেয় কিন্তু 2GUD ওয়েবসাইটে সেই প্রোডাক্টটি আসার আগে সেটা কিন্তু বিভিন্নভাবে চেকিং করা হয় এবং যার ফলে কিন্তু যদি কোন প্রবলেম থাকে সেটাকে আবার সারানো হয় এবং তার পরে কিন্তু সেটা সার্টিফিকেট দিয়ে বা সার্টিফাইড ভাবে এটাকে বিক্রি করা হয়।

এবার আসি একটু warranty বেলায় কারন আমরা সবাই চাই যে যখন আমরা এত টাকা দিয়ে একটা জিনিস কিনেছি তার একটা নিশ্চয়ই Warranty পাওয়ার কথা । যখন আপনি কোনো পুড়নো জিনিস কারো কাছ থেকে কিনবেন তখন সে আপনাকে কোনো warranty দেবে না । কিন্তু আপনি 2gud থেকে কোন জিনিস কিনলে ৩ থেকে ১২ মাসের warranty পেয়ে যাবেন।

Durability এর কথায় যদি আসি সেক্ষেত্রে আপনি নতুন জিনিস এর মতই পেয়ে যাবেন তার কারন কোন জিনিস সম্পূর্ণ ভাবে না সারানো পর্যন্ত সেটা 2gud  এ আনা হয় না বা বিক্রি করা হয় না। ভালো ভাবে চেকিং করে তার পর সারিয়ে certified ভাবে বিক্রি করা হয়।

আর এই সব কারনের জন্যই 2gud বেস্ট জায়গা কোন refurbished জিনিস কেনার জন্য,এখানে আপনি ভালো জিনিস,সস্তায়,warranty যুক্ত এবং এখানে তার সাথে easy return এর সুবিধা সহ আরও নানা ধরনের সুবিধা পেয়ে জাবেন।এবং নতুনের থেকে কম দামে নতুনের মতই জিনিস পাবেন।

এছাড়াও আমার ২ টি সম্পূর্ণ ভিডিও আছে এই বিষয়ের উপর ওটা চাইলে আপনারা দেখে নিতে পারেন


                      




ওয়েবসাইট এ জাওয়ার লিংক- https://www.2gud.com/




নতুন ও পুড়নো দামের পার্থক্য

কোয়ালিটি,ওয়ারেন্টি,ইজি রিটার্ন

১২ মাস পর্যন্ত warranty পেতে পারেন


1 comment:

  1. Though the technical glitch scared a lot of people. It was just a publicity stunt to make the event even more interesting. The intention was good the question is. Is it necessary to make a fuss just before the big event? I don't think so.
    jogos friv gratis 2019
    Jogos 2019
    jogos friv

    ReplyDelete

Powered by Blogger.